আকাঙ্ক্ষা
- আলিমুল আজিম হিমু ১৭-০৫-২০২৪

ভেবেছিলাম তোমার প্রেমে দেবদাস হবো
কবি হলাম আমি,
ভেবেছিলাম তোমায় নিয়ে কবিতা লিখবো
হারিয়ে গেলে তুমি।।
ভেবেছিলাম তোমায় নিয়ে জোছনা দেখবো
তুমি আকাশের তারা,
বলেছিলে আমার হবে
বাঁচবে না আমায় ছাড়া।।
ভেবেছিলাম তোমায় নিয়ে -
যাবো স্বপ্নের দেশে,
বলেছিলে মরতেও পারো
আমায় ভালবেসে।।
আজ তুমি হারিয়ে গেছো
মুছে গেছে আশা,
এই মনে নেই আজ কোন ভালবাসা।।
চলে গেছো তবু তুমি রেখে গেছো সৃতি,
তোমার আমার ভালবাসার হয়নি তাই ইতি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।